পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ

বাংলাদেশের আলোচিত অভিনেত্রীদের মধ্যে একজন পরীমণি। ২০১৫ সালে তার প্রথম বড় পর্দায় অভিষেক হয় ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে। এরপর অভিনয় করেছেন বিভিন্ন চলচ্চিত্রে। সম্প্রতি বিভিন্ন দেশে ঘুরে বেড়াচ্ছেন এই অভিনেত্রী। সেই সব ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে পোস্ট করে যাচ্ছেন তিনি। এতো সব কিছুর মধ্যে আলোচনায় উঠে এলেন পরী। বললেন, তিনিও নাকি হয়েছেন শারীরিক নির্যাতনের শিকার।

গতকাল রবিবার রাত ৮টার দিকে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে এমন অভিযোগ তুলে ধরেন তিনি। সেই পোস্টে অভিযোগ করা হয় তাকে নাকি ধর্ষণ ও হত্যাচেষ্টা হয়েছে এবং তার বিচারও চেয়েছেন এই অভিনেত্রী। আমাদের অনলাইনের পাঠকদের জন্য তার করা পোস্টের লিংক তুলে ধরা হলো:


বরাবর, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি পরীমণি।এই দেশের একজন বাধ্যগত নাগরিক।আমার পেশা চলচ্চিত্র। আমি শারীরিক…

Posted by Pori Moni on Sunday, June 13, 2021

আরও পড়ুন: মিথিলা দুই চরিত্রে ‘অন্তর্জলী যাত্রায়’

এ বিষয়ে জানার জন্য পরীমণির ফোনে কল করলে ফোন রিসিভ করেননি তিনি।

পরীমণি প্রথম মডেলিং এর মাধ্যমে তার কর্ম জীবনের সূচনা করেন। প্রথমে তিনি বিভিন্ন নৃত্যানুষ্ঠানে এবং টিভি নাটকে অভিনয় শুরু করেন। তিনি মডেলিং থেকে শুরু করে ছোটপর্দায় এবং তারপর বড় পর্দায় অভিনয় শুরু করেন। তার অভিনয় জীবনের সূচনা হয় টিভি নাটকে অভিনয়ের মাধ্যমে। এরপর ধারাবাহিকসহ বিভিন্ন নাটকে কাজ করেছেন তিনি। এর মধ্যে পরীমণি প্রধান চরিত্রে অভিনয় করেন জাকারিয়া শৌখিন রচিত নারী ও নবনীতা তোমার জন্য নাটকে। এতে আরও অভিনয় করেছিলেন চিত্রনায়ক আমিন খান, চিত্রনায়িকা পপি এবং ঈশানাও । তার জীবনের প্রথম অভিনীত নাটকেই তিনি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এবং চিত্রনায়িকা চম্পার সাথে অভিনয় করেন।

ফেজবুক পেজ: এখানে দেখুন

সুত্র: ইত্তেফাক

Share now