মিথিলা দুই চরিত্রে ‘অন্তর্জলী যাত্রায়’

জনপ্রিয় অভিনেত্রী মিথিলাকে অনেকদিন পর আবারও শুটিংয়ে দেখা যাচ্ছে। রোজার ঈদে প্রচার তার কয়েকটি বিশেষ নাটক হয়েছিল। এছাড়া মিথিলা তার প্রথম সিনেমাতে অভিনয়ে করছেন। আগামী ঈদুল আজহায় মিথিলার ভক্তরা একাধিক নাটক ও টেলিফিল্মে দেখতে পাবেন তাকে। এর মধ্যে একটির নাম হলো ‘অন্তর্জলী যাত্রা’। সম্প্রতি রাজধানীর বিভিন্ন স্থানে শুটিং এর কাজ সম্পন্ন হয়েছে। দিন দুই আগে তিনি নাটকটির শুটিংয়ের কয়েকটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন।

এ নাটকটির রচনা ও পরিচালনা করেছেন রাকেশ বসু। মিথিলা ছাড়াও এতে আরো অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ।

আরও পড়ুন:  নতুন সম্পর্কের প্রস্তুতি নিচ্ছেন শ্রাবন্তী

মিথিলাকে নাটকে দেখা যাবে, অল্পবয়সী এক মা হিসেবে। যার ছেলে ছোট থেকেই একটা মানসিক আঘাতের ভিতর দিয়ে করেছে। কারণ, সে মাকে গার্হস্থ্য হিংসার শিকার হতে দেখেছে, এবং মাকে হারিয়েছে। ছেলেটা বড় হওয়ার পর যে মেয়ের সাথে তার সম্পর্ক তৈরি হয়, তার চেহারার মধ্যেও সে মায়ের চেহারা খুজে। সেটি নিয়েই গল্প অগ্রসর হয়। ‘অন্তর্জলী যাত্রা’তে মা ও প্রেমিকার চরিত্রে মিথিলা অভিনয় করেছেন।

এ নাটক নিয়ে পরিচালক রাকেশ বসু গণমাধ্যমকে জানান, ‘এবার একটি ভিন্ন ধরনের গল্প নিয়ে কাজ করেছি, যেখানে বাস্তব এবং কল্পনার সমন্বয়ে একটু আলাদাভাবে তুলে ধরা হয়েছে। মিথিলা ও ইরফান দু’জনেই চেষ্টা করেছেন তাদের সেরাটা তুলে ধরার জন্য। আশা করছি, নাটকটি দর্শকদের মাঝে আলোড়ন সৃষ্টি করবে।

ফেজবুক পেজ: এখানে দেখুন

Share now