নতুন সম্পর্কের প্রস্তুতি নিচ্ছেন শ্রাবন্তী

রোশন সিংয়ের সাথে বহুদিন ধরেই সম্পর্ক নেই টালিউড অভিনেত্রী শ্রাবন্তীর। গত বছরের নভেম্বর থেকে দু’জনের তিক্ততার সংবাদ প্রকাশ্যে উঠে আসতে শুরু করেছিল। এরপর থেকে একাধিকবার সোশ্যাল মিডিয়ায় একজন আরেক জনের বিরুদ্ধে পরোক্ষে কটূক্তি করেছেন। শ্রাবন্তীপুত্র ঝিনুকও কোনভাবে ছেড়ে কথা বলেনি । রোশন সম্প্রতি শ্রাবন্তীর সাথে সংসার টিকিয়ে রাখার জন্য আদালত হাজির হয়েছেন। রোশন আবেদনের ওপর ভিত্তি করে শ্রাবন্তীকে আগামী জুলাই মাসে আদালতে ডাকা হয়েছে।

এই পরিস্থিতির মধ্যেও লাল টুকটুকে শাড়ি পড়ে বিয়ের সাজে সোশ্যাল মিডিয়ায় ছবি প্রকাশ করেছেন শ্রাবন্তী। অভিনেত্রী মাথায় মুকুটও পড়েছেন। অবশ্য ছবি দেখে মনে হচ্ছে কোনো বিজ্ঞাপনের শুটিং এর জন্য ছবিটি তুলেছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন: এক টাকার আর্টিস্ট শুভ : বেনেগাল

তবে ছবিটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা মাত্রই শুরু হয় ট্রোল। ফেসবুকে ছবিটিতে প্রায় আড়াই হাজারেরও বেশি কমেন্ট পড়েছে। তাতে অনেকেই প্রশ্ন করেছেন, শ্রাবন্তী চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন নাকি?

একজন বলেছেন, ‘আরেকটি উইকেটের পতন হতে চলেছে নিশ্চয়ই’! একজন আবার লিখেছেন, ‘দামে কম হলেও মানে দিক দিয়ে ভাল শ্রাবন্তী ফার্নিচার।’ আরেকজন বলেছেন, ‘শত স্বামীর স্ত্রী হও, শত শত সংসারে অশান্তি বাড়াও।’ তবে এসব প্রশ্নের কোনো উত্তর দেননি এই অভিনেত্রী। অবশ্য উত্তর দেওয়ার কথাও না।

আরও পড়ুন: দেশের প্রথম সাইবার থ্রিলার অন্তর্জালে সিয়াম

গত বছর ১৯ মে তৃতীয়বার প্রেমিক রোশন সিংকে বিয়ে করেন অভিনেত্রী শ্রাবন্তী। এর আগে ২০০৩ সালে শ্রাবন্তীর বিয়ে হয় পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে । রাজীব-শ্রাবন্তীর রয়েছে একটি ছেলেও। ছেলের নাম ঝিনুক। রাজীবের সাথে ছাড়াছাড়ির পর শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সাথে। একপর্যায়ে বিয়েও করেন মডেল কৃষণকে। কিন্তু সে বিয়েও টেকেনি এই অভিনেত্রী। আবারও নতুন করে নিচ্ছেন বিয়ের প্রস্তুতি।

ফেজবুক পেজ: এখানে দেখুন

Share now